ইনি সেই পুরুষ, যাঁর সাইজ ১৯ ইঞ্চি!

১৯ ইঞ্চি। গল্প নয় সত্যি! ১৯ ইঞ্চির যৌনাঙ্গের অধিকারী রবার্তো এসক্যুভেল ক্যাবরেরা’র। বৃহদাকার এই যৌনাঙ্গের জেরে বিশ্বের সবচেয়ে বড় পুরুষ যৌনাঙ্গের অধিকারীর তকমা পেয়েছেন রবার্তো। যদিও গিনিজ বুকে নাম ওঠেনি তাঁর। এমন কোনো রেকর্ডকে স্বীকৃতি দেয় না গিনিস বুক।


তবে সোশাল মিডিয়া থেকে টিভি-র পর্দায় বিখ্যাত হয়েছেন মেক্সিকোর বাসিন্দা। কিন্তু, এই ‘গর্ব’ই তাঁর সবচেয়ে বড় দুর্বলতা। বৃহদাকার যৌনাঙ্গই স্বাভাবিক জীবনযাপনের প্রতি ক্ষেত্রে তাঁকে কার্যত অক্ষম করে তুলেছে।

২০১৫ সালে প্রথমবার খবরের শিরোনামে আসেন রবার্তো। নিজের ১৯ ইঞ্চির যৌনাঙ্গ প্রদর্শন করে রীতিমতো ভাইরাল হয়ে যান তিনি। এর আগে মার্কিন অভিনেতা জোনাহ ফ্যালকন-এর ১৩.৫ ইঞ্চির রেকর্ডও ভেঙে দেন রবার্তো।

চিকিৎসকরা জানিয়েছেন, ছোটবেলা থেকেই নিজের যৌনাঙ্গের উপর ভারী জিনিস চাপিয়ে অনুশীলন করত রবার্তো। কৈশোরে তা আরও বেড়ে যায়। এর জেরেই ৫৪ বছর বয়সীর যৌনাঙ্গের আজ এই পরিস্থিতি। তবে চিকিৎসকরা তাঁকে অপারেশন করে যৌনাঙ্গ স্বাভাবিক করার পরামর্শ দিলেও তা মানতে রাজি নন রবার্তো। তাঁর কাছে এই যৌনাঙ্গ ‘একমাত্র গর্ব’। যাকে নিজের থেকে দূর করতে রাজি নন রবার্তো।

কিন্তু, এই ‘গর্ব’এর জন্য সমস্যাও কম নেই রবার্তোর। চাকরি তো দূর ১৯ ইঞ্চির যৌনাঙ্গ নিয়ে যৌন সম্পর্কেও জড়াতে পারেননি তিনি। দু’বার চেষ্টা করলেও মহিলারা সম্মতি দেননি। একথা নিজেই জানিয়েছেন রবার্তো। খাদ্য সঞ্চয় করে, তা দিয়েই দিন কাটাতে হয় তাঁকে। তবে সদ্য মার্কিন সরকার তাঁকে বিশেষভাবে সক্ষমদের তালিকায় অন্তর্ভুক্ত করায়, সরকারি ভাতা পাচ্ছেন তিনি। তবে তা যথেষ্ট নয় বলেই দাবি রবার্তোর। পাশাপাশি বৃহদাকার এই যৌনাঙ্গের কারণে বিভিন্ন রোগের সংস্রবে আসতে হয় তাঁকে। সাধারণত, মূত্রজনিত রোগে বেশি ভুগতে হয় তাঁকে।
নিজের বিশেষ যৌনাঙ্গের যত্নে কোনও খামতি রাখেন না এই মেক্সিকান। ঘুমোনোর সময় যৌনাঙ্গের জন্য আলাদা বালিশ রাখা থাকে। ভবিষ্যতে পর্ন ছবিতে কাজ করতে চাওয়া রবার্তো মনে করেন, ‘ওখানে আমি হিট হয়ে যাব।’ তাই আপাতত ‘গর্ব’কে সঙ্গী করেই এগতে চান রবার্তো ক্যাবরেরা।
ইনি সেই পুরুষ, যাঁর সাইজ ১৯ ইঞ্চি! ইনি সেই পুরুষ, যাঁর সাইজ ১৯ ইঞ্চি! Reviewed by Thailand Life on 9:25 AM Rating: 5

No comments:

Powered by Blogger.