বিয়ে ভাঙতে ধর্ষণের গল্প ফাঁদলেন যুবতী


বিয়ে ভাঙতে ধর্ষণের গল্প ফাঁদলেন যুবতী

 Woman Fakes Rape To Avoid Marriage

ধর্ষণের খবর পেয়ে মা-বাবা যখন হস্টেলে পৌঁছন, তখনও জ্ঞান ফেরেনি যুবতীর। চেয়ারের সঙ্গে পিছমোড়া করে বেঁধে রাখা হয়েছে। মেয়েকে ওই অবস্থায় দেখে, উদ্বিগ্ন বাবা-মা আর এক মুহূর্তও অপেক্ষা করেননি। মেয়েকে নিয়ে সোজা বাড়িতে।

ততক্ষণে পুলিশের কানেও পৌঁছে যায় ধর্ষণের খবর। হস্টেলে ওই যুবতীর দেখা না পেয়ে, তাঁর বাড়িতে পৌঁছে যায় পুলিশ। পুলিশের কাছে ওই যুবতী জানান, দুজন লোক হস্টেলে ঢুকে তাঁকে ধর্ষণ করে। গোটা ঘটনার বিবরণও দেন। কিন্তু, যুবতীর বিবরণে বেশ কিছু অসংগতি পায় পুলিশ। যুবতীকে যখন ফের জিজ্ঞাসাবাদ করা হয়, বলেন তাঁর কিছুই খেয়াল নেই।


এমনকী ধর্ষণের লিখিত অভিযোগ জানাতেও অস্বীকার করেন কোইম্বাটোরের সারাভনমপত্তির বাসিন্দা ওই যুবতী। পুলিশকে জানান, তাঁর পরিবারের জন্য এ ঘটনা অত্যন্ত লজ্জার। তাই তিনি চান না এই 'ধর্ষণ'-এর ঘটনা নিয়ে নাড়াচাড়া হোক। যদি অভিযোগ দায়ের হয়, তা হলে তিনি আত্মঘাতী হবেন বলেও হুমকি দেন। তিন দিন আগের ওই ঘটনার তদন্তে নেমে শনিবার পুলিশ দাবি করে, গোটা ঘটনাটাই মিথ্যে। আসলে, বিয়ে এড়াতেই মিথ্যে ধর্ষণের গল্প ফেঁদেছেন ওই যুবতী। পুলিশের তদন্তে বেরিয়ে আসে, ১৪ বছর বয়স থেকেই প্রেম করছেন ওই যুবতী। কিন্তু, সেই ছেলেটিকে মেয়েটির পরিবারের পছন্দ নয়। মেয়েকে পাত্রস্থ করতে, সম্বন্ধ দেখাও শুরু করেছিলেন। বিয়ের পাত্রও ঠিক হয়ে গিয়েছিল। সেই বিয়ে ভাঙতেই বছর বাইশের ওই যুবতীকে 'ধর্ষণ'-এর নাটক করতে হয়। পুলিশের জেরার মুখে ভেঙে পড়ে, নিজেই স্বীকার করেন প্রেমের কারণেই তাঁকে ধর্ষণের ঘটনা সাজাতে হয়েছিল।

এ বারের মতো ওই যুবতীকে ছেড়ে দিয়েছে পুলিশ। তবে, ভবিষ্যতে একই ঘটনার পুনরাবৃত্তি হলে, আইনি পদক্ষেপ করা হবে বলে তাঁকে সতর্ক করে দেওয়া হয়েছে।


বিয়ে ভাঙতে ধর্ষণের গল্প ফাঁদলেন যুবতী বিয়ে ভাঙতে ধর্ষণের গল্প ফাঁদলেন যুবতী Reviewed by Thailand Life on 5:09 AM Rating: 5

No comments:

Powered by Blogger.