জেল এড়াতে নিজের আঙুল চিবিয়ে খেল তরুণ

পুলিশের চোখে ধুলো দিতে নিজের আঙুলের ডগা চিবিয়ে খেল ফ্লোরিডার তরুণ। পরিচিতি গোপন করতে অভিনব এই কাণ্ড ঘটিয়েছে গাড়ি চুরির অভিযোগে ধৃত কেনজো রবার্টস।


চুরি করা মার্সিডিজ চালিয়ে পালানোর সময় ২০ বছরের কেনজো রবার্টসকে আটকায় লি কাউন্টি শেরিফের রক্ষীবাহিনী। অভিযোগ, গ্রেপ্তার করে পুলিশের গাড়িতে চাপিয়ে থানায় নিয়ে যাওয়ার পথে অভিনব উপায়ে নিজের পরিচিতি গোপন করার চেষ্টা করে সে। গাড়ির সিসিটিভি ক্যামেরা ফুটেজে ধরা পড়েছে, পিছনের আসনে বসে নিজের আঙুলের ডগা চিবোতে শুরু করে রবার্টস। চামড়া ও মাংস ছিঁড়ে তা বেমালুম গিলে ফেলে সে। গোয়েন্দাদের মতে, আঙুলের ছাপে বিকৃতি ঘটাতে এই ফন্দি এঁটেছিল ওই তরুণ।

তবে যন্ত্রণাময় এই চেষ্টা সত্ত্বেও আঙুলের ছাপ বিশেষজ্ঞদের বোকা বানাতে পারেনি রবার্টস। তাকে শনাক্ত করতে বিশেষ সময় নেননি গোয়েন্দারা। রবার্টসের থেকে উদ্ধার হয়েছে ভুয়ো পরিচয়পত্র, নকল ক্রেডিট কার্ড, অচল ড্রাইভিং লাইসেন্স এবং অবৈধ আগ্নেয়াস্ত্র। জানা গিয়েছে, এর আগে তার বিরুদ্ধে বন্দুক দেখিয়ে ছিনতাই করার অভিযোগে ওয়ার‌্যান্ট জারি করেছিল ব্রোওয়ার্ড কাউন্টির পুলিশ। নথি বলছে, অবৈধ পদ্ধতিতে সে আমেরিকায় প্রবেশ করেছিল।


কেনজো রবার্টসের বিরুদ্ধে পুলিশকে নকল পরিচয়পত্র দেখানো, ভুয়ো ক্রেডিট কার্ড রাখা, গাড়ি চুরি, অবৈধ লাইসেন্স নিয়ে গাড়ি চালানো এবং বেআইনি অস্ত্র বহন করার অভিযোগ দায়ের করেছে পুলিশ।
জেল এড়াতে নিজের আঙুল চিবিয়ে খেল তরুণ জেল এড়াতে নিজের আঙুল চিবিয়ে খেল তরুণ Reviewed by Thailand Life on 2:59 AM Rating: 5

No comments:

Powered by Blogger.