নতুন ইন্টারনেট সেলেব্রেটি বিস্ট!

সোশ্যাল মিডিয়ায় এখন নতুন সেলেব্রিটির নাম ‘বিস্ট’। বিস্ট একটি হাঙ্গারিয়ান পুলি প্রজাতির কুকুর। খুবই অ্যাক্টিভ এই কুকুর। সেই সঙ্গে কঠোর পরিশ্রম করার জন্যও পুলির খ্যাতি।
কিন্তু এ কুকুর যে সে কুকুর নয়, এ তো ফেসবুক স্রষ্টা মার্ক জুকেরবার্গের কুকুর। জুকেরবার্গের মতো বিস্টের নিজস্ব ফেসবুক অ্যাকাউন্ট আছে। সে চুড়ান্ত টেক-স্যাভিও! নিজের অ্যাকাউন্টে নিয়মিত নিজের ছবি এবং নিজের সম্পর্কে নিত্য নতুন তথ্যও আপডেট করে বিস্ট! নিজের বিষয় বিস্ট জানিয়েছে, ‘অরেগঁ-র গ্রাঁ পা এলাকায় জন্ম হলেও আপাতত আমি পালো অল্টোয় মার্ক এবং সিল্লার সঙ্গে থাকি।’ তাকে দেখলে আট থেকে আশি, যে কারওরই যে আদর করতে ইচ্ছা করবে তা জানাতেও ভোলেনি বুদ্ধিমান  বিস্ট।
 ইতিমধ্যেই তার ফ্যান ফলোয়ারের সংখ্যা ছুঁয়েছে ২ মিলিয়ন! ঠিকই শুনেছেন এক....দু’হাজার নয় এক্কেবারে ২০ লাখ।

এই ছবিটিই পোস্ট করেছেন মার্ক
কিন্তু এখন কেন মাতামাতি বিস্টকে নিয়ে?
সম্প্রতি জুকেরবার্গ এবং তাঁর স্ত্রী প্রিশ্চিলা চ্যান ফেসবুকে শেয়ার করেন তাঁদের মেয়ে হওয়ার খবর। প্রায় ৮ লাখ মানুষ লাইক করেন এই সুখবরটি। কিন্তু জুকেরবার্গকে হারিয়ে অচিরেই সোশ্যাল মিডিয়ার নবতম সেলেব্রেটির তকমা জোটে বিস্টের। কেন না মার্ক, প্রিশ্চিলার সঙ্গে ছবিতে দেখা যায় সাদা লোমে ঢাকা বিস্টের। তার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় এখন শুধু বিস্ট আর বিস্ট।
তাঁর সাম্প্রতিক ছবি এতটাই হিট, যে প্রশংসার বন্যায় ভরে গিয়েছে বিস্টের অ্যাকাউন্ট। সকলেই বিস্টের এতটুকু সান্নিধ্য পাওয়ার জন্য পাগল। চুল ঢাকা এই প্রাণীটি কে? কী করে এর সান্নিধ্য পাব? এমন কমেন্টে এখন ভরপুর বিস্টের ফেসবুক পেজ। সেই সঙ্গে লাইকের বন্যা।

নতুন ইন্টারনেট সেলেব্রেটি বিস্ট! নতুন ইন্টারনেট সেলেব্রেটি বিস্ট! Reviewed by Thailand Life on 9:11 AM Rating: 5

No comments:

Powered by Blogger.