খেলার মাঠে বিরাট-অনুষ্কার খোলামেলা প্রেমে এবার 'না', নির্দেশ বিসিসিআইয়ের

শ্রীলঙ্কা সফরে ভারতীয় ক্রিকেটারদের সঙ্গে স্ত্রী বা গার্লফ্রেন্ডদের থাকার অনুমতি দিচ্ছে না বিসিসিআই। এমনই জানা গেছে বোর্ডের পক্ষ থেকে। অন্যদিকে দলের সঙ্গে সোমবার শ্রীলঙ্কা যাচ্ছেন না টিম ডিরেক্টার রবি শাস্ত্রী। ৮ অগাস্ট কোহলিদের সঙ্গে যোগ দেবেন তিনি। 

খেলার মাঠে বিরাট-অনুষ্কার খোলামেলা প্রেমে এবার 'না', নির্দেশ দিল বোর্ড। খেলোয়াড়দের সঙ্গে থাকতে পারবেন না তাদের স্ত্রী বা গার্লফ্রেন্ড। বিশ্বকাপ থেকে আইপিএল, এমনকি বিদেশ সফরেও নিজেদের পরিবারের সঙ্গে থাকার অনুমতি দিয়েছিল ভারতীয় বোর্ড। খেলার মাঠ ও মাঠের বাইরে হাতে হাত রেখে ঘুরতেও দেখা গেছে ধোনি, বিরাট, ধাওয়ানদের। আইপিএলে মাঠ থেকে গ্যালারিতে থাকা অনুষ্কার সঙ্গে অন্তরঙ্গ হয়ে বিতর্ক তৈরি করেছিলেন বিরাট। অস্ট্রেলিয়া সফরেও তাঁর সঙ্গী ছিলেন বলিউড তারকা অনুষ্কা শর্মা। এবার তা আর হচ্ছে না। বিরাটের খারাপ পার্ফরম্যান্সের জন্যে অনুষ্কাকে দায়ী করে সোশ্যাল নেটয়ার্কেও বিতর্ক কম হয়নি। এমনকি অনুষ্কার পাশে দাঁড়িয়ে টুইটও করেন বিরাট।  


খেলার মাঠে বিরাট-অনুষ্কার খোলামেলা প্রেমে এবার 'না', নির্দেশ বিসিসিআইয়ের খেলার মাঠে বিরাট-অনুষ্কার খোলামেলা প্রেমে এবার 'না', নির্দেশ বিসিসিআইয়ের Reviewed by Thailand Life on 9:10 AM Rating: 5

No comments:

Powered by Blogger.